মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ভুয়া নেতাৱ আবিৰ্ভাব

মোঃ রমজান হোসেনঃগিরগিটির রং বদল বলে যে প্রবাদ বাক্য আছে সেটা প্রতিফলন আজকের আলোচনার বিষয়।

৫ই আগষ্ট ছাত্রজনতা গণঅভ্যুত্থান আগে যারা ছিলেন বিএনপি ছাত্রদলের নিষ্ক্রিয় তারাই আজকে সমাজের ত্রাস হয়ে উঠেছে।৩০শে মার্চ ২০২২ সালে বিএনপি ছাত্রদলের প্রনীত কমিটি প্রদান করে সেখানে ৬৪ নাম্বারে থাকা রুবেল হোসেন(সহ-সভাপতি), সোনারগাঁও উল্লেখ থাকার পরে সেই ব্যক্তির নাম ব্যবহার করে বিভিন্ন গন মাধ্যমে নিজেকে ছাত্রদলের সহ-সভাপতি দাবি করে আসছে ফতুল্লা থানাৱ শিবু মার্কেট এলাকাৱ জয়নাল মিয়াৱ ছেলে রুবেল হোসেন নামে এক ব্যাক্তি।যিনি প্রকৃতপক্ষে দলের কোন প্রকার সদস্য পদে নাই।

দলের অবৈধ পদ ব্যবহার করে এলাকায় আধিপত্যসহ নানা অবৈধ কাজে লিপ্ত বলে খবর পাওয়া যায়।সে জেলা যুবদলেৱ সদস্য সচিব মশিউৱ ৱহমান ৱনিৱ নাম ব্যবহার কৱে পাশাপাশি জেলা সহ-সভাপতি নাম ব্যবহার কৱে। আসলে সে ভুয়া নেতা।

রুবেল হোসেনের কাছে এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন’আমি কারো নাম ব্যবহার করছি না।আমার পদ আমি ব্যবহার করছি এবং এটাও বলেন তিনি ২০২২ সালের কমিটির সহ-সভাপতি ছিলেন।

বিভিন্ন হলুদ মিডিয়ার টাকার বিনিময়ে নিউজ প্রচার করে তিনি নিজেকে সাবেক সহ-সভাপতি দাবি করে যাচ্ছেন।

ছাত্রদলের ৬৪ নাম্বার এ থাকা সাবেক সহ-সভাপতি(সোনারগাঁও) রুবেল হোসেনের সাথে কথা বলে তিনি জানান “আমার নাম ও পদ ব্যবহার করে যারা আজকে ফায়দা লুটছে তারা দলের স্বার্থে কখনোই ছিলো না, তারা সুবিধাবাদী ।

আমরা এই বিষয়ে ফতুল্লা থানার যুবদলের নেতাকর্মীদের সাথে কথা বললে তারা জানায় ত্যাগী নেতাদের নাম ভাঙ্গিয়ে যারা ফায়দা লুটতে চাচ্ছে তাদের কঠিন শাস্তির আওতায় আনা হোক।

আরো বলেন, দলের ক্লান্তিলগ্নে যাদের কে আমরা পাই নাই তারা দলের কেউ না।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com